মানিকছড়িতে দেশীয় তৈরি ১২০ লিটার চোলাইমদসহ আটক- ২


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:১৯ অপরাহ্ন /
মানিকছড়িতে দেশীয় তৈরি ১২০ লিটার চোলাইমদসহ আটক- ২

 

মানিকছড়ি সংবাদদাতা: খাগড়াছড়ির মানিকছড়িতে দেশীয় তৈরি ১২০ লিটার চোলাইমদসহ মো. দেলোয়ার হোসেন (২৭) ও মো. কামাল হোসেন (৪৫) নামের দুজনকে আটক করেছে পুলিশ। ১৮ ফেব্রুয়ারি রবিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সাপমারা এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, মানিকছড়ি থানা এলাকায় রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত থাকা এসআই মো. তানভীর আহতাম ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যোগ্যাছোলা এলাকা থেকে কয়েকজন মাদক কারবারি সিএনজি ও মোটরসাইকেল যোগে অবৈধ দেশীয় তৈরি চোলাইমদ নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সাপমারা এলাকায় রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে পুলিশ। যোগ্যাছোলা থেকে আসা একটি সিএনজি ও মোটরসাইকেল চেকপোস্ট স্থাপন দেখে সিএনজি ও মোটরসাইকেলে থাকা ছয় মাদক কারবারি পালিয়ে গেলেও মোটরসাইকেল চালক মো. দেলোয়ার হোসেন ও মাদক কারবারি মো. কামাল হোসেন নামের দুজনকে আটক করে পুলিশ। পরে তল্লাশী চালিয়ে ১২০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।