মানিকছড়িতে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ৭:৩৭ অপরাহ্ন /
মানিকছড়িতে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক

মানিকছড়ি সংবাদদাতা:- খাগড়াছড়ির মানিকছড়িতে চৌদ্দ বছর বয়সী এক কিশোরীকে দর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান হাফিজ (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক উপজেলার ভোলাইয়া পাড়া এলাকার মো. ওমর ফারুকের ছেলে। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।
২৭ডিসেম্বর বুধবার সকালে এ ঘটনায় বাদী হয়ে কিশোরীর মামা মো. রুবেল হোসেন (২৮) একটি দর্ষণ মামলা দায়ের করে। মামলা রুজুর পরপরই পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ঐ কিশোরী উপজেলার বড়বিল এলাকায় মা ও নানীর সাথে বসবাস করতেন। সাপ্তাখানেক পূর্বে উপজেলার ডলু এলাকায় অবস্থিত ডিসি পার্কে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে ঐ যুবকের সাথে তার পরিচয় হয় এবং দুজন দুজনার মুঠোফোন নাম্বার সংগ্রহ করে। পরে তারা দুজনই একাধিকবার মুঠোফোনে আলাপ করেন। এক পর্যায়ে ঘটনার দিন রাতে তার নানী বেড়াতে যাওয়ার সুবাদে গত ২৫ ডিসেম্বর সোমবার রাতে একাধিবার নানা প্রলোভন দেখিয়ে ঐ কিশোরীকে ধর্ষণ করে চলে যায়। পরের দিন ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে পুনরায় কিশোরীর বাড়িতে গিয়ে ধর্ষণের চেষ্টাকালে ঘরে পুরুষ মানুষের সারাশব্দ টের পেয়ে আশপাশের লোকজন ছুটে আসলে ঐ যুবক দৌড়ে পালিয়ে যায়। পরবর্তিতে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা নিয়ে মানিকছড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন তার মামা মো. রুবেল হোসেন। মামলার পরপরই অভিযুক্ত যুবককে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মোহাম্মাদ ইকবাল উদ্দিন জানান, ভিকটিমের মামা বাদী হয়ে মামলা দায়েরের পরপরই অভিযুক্ত ঐ যুবককে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।