মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেলেন খাগড়াছড়ি’র  পুনাক  সভানেত্রী  রেহেনা ফেরদৌসি


admin প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২৩, ১২:২২ অপরাহ্ন /
মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেলেন খাগড়াছড়ি’র  পুনাক  সভানেত্রী  রেহেনা ফেরদৌসি
২১ জুলাই) শুক্রবার বিকাল সাড়ে ৫টায় হোটেল ৭১, বিজয়নগর ঢাকা’য় আয়োজিত মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ সেমিনারে তাহাকে  সামাজিক ও মানব সেবামূলক কাজের স্বকৃতি স্বরুপ “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ পদে ভূষিত করা হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও  বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম এবং  প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এস.এম মুজিবুর রহমান এবং বাংলাদেশ  সুপ্রীম কোর্টসহ বাংলাদেশ সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের ব্যক্তিরা।
পুনাক সভানেত্রী খাগড়াছড়ি পার্বত্য জেলা অত্র যোগদানের পর হইতে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো, পথ শিশু ও এতিমখানায় খাবার বিতরণ, শীত-বস্ত্র বিতরণ, সামাজিক ও মানব সেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন।
 এ মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩ পেয়ে পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌসি বলেন, এই অর্জন আমার নয়, এই অর্জন খাগড়াছড়িবাসীর যাহারা আমাকে মানুষের পাশে দাঁড়াতে সহযোগীতা করেছেন।  তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‍‌যাহারা তাহাকে “মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২৩” এ ভূষিত করেছেন। তিনি আরও  খাগড়াছড়িবাসী এবং পুনাক খাগড়াছড়ির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
পুনাক সভানেত্রী  কাজে ব্যস্ত থাকায় তাহার পক্ষে ঢাকায় আয়োজিত সেমিনার হইতে তাহার পিতা  মোস্তাফা আহমেদ উক্ত এ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহন করেন।