মা‌টিরাঙ্গা ব্লাড ডোনারস ফোরাম বাংলাদেশ’র ৩য় প্রতিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২৩, ৮:৩২ অপরাহ্ন /
মা‌টিরাঙ্গা ব্লাড ডোনারস ফোরাম বাংলাদেশ’র ৩য় প্রতিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন

 

বিশেষ প্রতিনিধি:
“একের রক্তে অ‌ন্যের জীবন, রক্তই হোক প্রা‌ণের স্পন্দন” এ শ্লোগা‌নকে সামনে রেখে শনিবার (২ সেপ্টেম্বর) মানবতার কল্যাণে নি‌বে‌দিত সেচ্ছাসে‌বী সংগঠন মা‌টিরাঙ্গা ব্লাড ডোনারস ফোরাম বাংলাদেশ এর ৩য় প্রতিষ্ঠা বা‌র্ষিকী উদযাপন করা হ‌য়েছে।
শনিবার বিকালে মাটিরাঙ্গা ব্লাড ডোনারস ফোরামের প্রধান সমন্বয়ক এম এ ছি‌দ্দি‌ক এর সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি হিসেবে বক্তব্য রাখেন, মা‌টিরাঙ্গা সাংবা‌দিক ফোরা‌মের সভাপ‌তি মোঃ আলী হো‌সেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রা‌খেন, প্রতিষ্ঠানের উপদেষ্টা মোঃ রবিউল ইসলাম, খাগড়াছড়ি বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সভাপতি জ্যােতি ত্রিপুরা, সংগঠ‌নের স্থায়ী ফোরা‌মের সদস্য কোরবান আলী, মা‌টিরাঙ্গা যুব‌ রেডক্রিসে‌ন্ট দল নেতা আব্দুল মা‌লেক, ইকরা উয়েল ফেয়ার ফাউন্ডেশনের আহ্বায়ক ও বা‌লিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলাউ‌দ্দিন, বন্ধু জু‌নিয়র যুব ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মামুনুর র‌শিদ, জালাল আহাম্মদ, শাহাদাত হো‌সেন কা‌য়েস, সংগঠনের স্থায়ী ফোরামের সদস্য মোঃ সাদ্দাম হোসেন প্রমূখ।
এসময় বক্তারা বলেন, মাটিরাঙ্গা ব্লাড ডোনারস ফোরাম বাংলাদেশ স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় বিনা পয়সায় রক্ত দান করে শত শত মানুষের জীবন বাঁচিয়েছে। এই সংগঠনের কার্যক্রম দেখে সংগঠনের বাহিরেও অনেক লোক অসুস্থ মানুষকে রক্ত দান করতে উৎসাহিত হয়েছে। তাই এই স্বেচ্ছাসেবী সংগঠনকে সহযোগিতা করার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন বক্তারা।
অনুষ্ঠান শে‌ষে মানবতার সেবায় বি‌শেষ অবদা‌নের জন্য তিনটি স্বেচ্ছাসেবী সংগঠ‌ন (রেড‌ক্রিসেন্ট সোসাইটি মা‌টিরাঙ্গা ইউ‌নিট, বন্ধু জু‌নিয়র যুব ক্লাব ও ইকরা ওয়েল ফেয়ার ফাউ‌ন্ডেশন থেকে ৩ জন এবং মানবিক কাজে বিশেষ অবদান রাখার জন্য মোঃ এম.এ.সিদ্দিক, মোঃ সাদ্দাম হোসেন, মোঃসিরাজুল আনন্দ, রফিকুল ইসলাম এবং রিমা ইসলাম সহ মোট ৮ জনকে বি‌শেষ সম্মননা স্মারক প্রদান করা হয়।