মাটিরাঙ্গায় চট্টগ্রাম-ফেনী-কুমিল্লা লক্ষীপুরের নতুন শান্তি কাউন্টার উদ্বোধন


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৩, ৬:০৩ অপরাহ্ন /
মাটিরাঙ্গায় চট্টগ্রাম-ফেনী-কুমিল্লা লক্ষীপুরের নতুন শান্তি কাউন্টার উদ্বোধন

 

মো: আরিফুল ইসলাম : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যাত্রী সাধারণের জন্য মাটিরাঙ্গা থেকে চট্টগ্রাম-ফেনী-কুমিল্লা-লক্ষীপুরের নতুন শান্তি কাউন্টার উদ্বোধন করা হয়েছে। ৩১ আগস্ট বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আবুল কাশেম ভুঁইয়া মাটিরাঙ্গা চৌধুরী মার্কেট’র সামনে মাটিরাঙ্গা থেকে চট্টগ্রাম-ফেনী-কুমিল্লা-লক্ষীপুরের নতুন শান্তি কাউন্টারটি উদ্বোধন করেন।
খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আবুল কাশেম ভুঁইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাগড়াছড়িকে উন্নত নগর হিসেবে গড়ে তুলে পর্যটন নগরী হিসেবে ঘোষণা দেওয়ার পর পর্যটকরা শান্তি এক্সপ্রেস ও শান্তি পরিবহনের মাধ্যমে নির্বিঘ্নে দিন-রাত সমানভাবে যাতায়াত করছে। সরকারের উন্নয়নের সাথে সাথে আমরা শান্তি সার্ভিস কে আরো আধুনিক ও যাত্রীবান্ধব সার্ভিস হিসেবে গড়ে তুলবো। এরি ধারাবাহিকতায় মাটিরাঙ্গার নতুন শান্তি কাউন্টারটি হচ্ছে খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের ক্ষুদ্র প্রয়াস। তিনি সাধারণ যাত্রী যাতে কোনপ্রকার হয়রানীর শিকার না হয় সেদিকে নজর রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, মাটিরাঙ্গা পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, কাউন্সিলর মো: তৌফিকুল ইসলাম, কাউন্সিলর মো: আলমগীর হোসেন, মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারি মো: কামরুল হাসান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শান্তি কাউন্টার উদ্বোধন শেষে দোয়া ও বিশেষ মোনাজাত করেন, মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মা: হাফেজ মো: হারুনর রশীদ।