মাটিরাঙ্গায় কোন ধরনের চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা. . .লে. কর্ণেল কামরুল হাসান


admin প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২৩, ৭:৪৫ অপরাহ্ন /
মাটিরাঙ্গায় কোন ধরনের চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা. . .লে. কর্ণেল কামরুল হাসান
মো: আরিফুল ইসলাম : মাটিরাঙ্গার আইন-শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহ্বান জানিয়েছেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি। এসময় চাঁদাবাজির বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করে তিনি বলেন, মাটিরাঙ্গায় কোন ধরনের চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা। ২৬ জুলাই বুধবার সকাল সাড়ে ১০টার দিকে  নিরাপত্তা সম্মেলনে ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।
মাটিরাঙ্গা জোনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত নিরাপত্তা সম্মেলনে ও মতবিনিময় সভায় সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী ও গনমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন।
এসময় মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন  পিএসসি, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা,  মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক,  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, গুইমারা ৩৪ আনসার ব্যাটালিয়নের সহকারি পরিচালক মো: কামরুজ্জামান, মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসার মো. সবুজ আলী, মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আমজাদ হোসেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ রাজীব  কর, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. খায়রুল আলম, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম, মাটিরাঙ্গা রেঞ্জ কর্মকর্তা মো. আতাউর রহমান, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. আলা উদ্দিন লিটন, কাউন্সিলর মোহাম্মদ আলী, কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক মো.কামরুল ইসলাম সহ  নির্বাচিত জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও সামরিক বে-সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।