মাটিরাঙ্গায় ইসলামিক ফাউন্ডেশনের মতবিনিময় সভা


admin প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২৩, ৬:২৫ অপরাহ্ন /
মাটিরাঙ্গায় ইসলামিক ফাউন্ডেশনের মতবিনিময় সভা

 

মাটিরাঙ্গা প্রতিনিধি: মাটিরাঙ্গাতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৭ম পর্যায়) শীর্ষক প্রকল্পের শিক্ষক ও কেয়ারটেকারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ইসলামিক ফাউন্ডেশন খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্য রাখেন, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, ইসলামিক ফাউণ্ডেশন এর প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) এএসএম শফিউল আলম তালুকদার।
মতবিনিময় সভায় ইসলামিক ফাউণ্ডেশন এর মাস্টার ট্রেইনার মাওলানা মো: হাবিবুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজি চক্রবর্তী, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, ইসলামিক ফাউণ্ডেশনের প্রকল্প প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক( প্রশাসন শাখা) মো: আলমান হোসেন, ইসলামিক ফাউণ্ডেশনের খাগড়াছড়ি জেলা উপ-পরিচালক (চঃদাঃ) মোঃ নাজমুস সাকিব।
এসময় উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো: আল-আমিন, মাটিরাঙ্গা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা মো: মামুনুর রশীদ, মাটিরাঙ্গা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের আওতাধীন গণশিক্ষা প্রকল্পের সুপারভাইজার, খাগড়াছড়ি জেলার সকল উপজেলা ফিল্ড সুপারভাইজার, কেয়ারটেকারগণ এবং প্রায় ২’শতাধিত শিক্ষক-শিক্ষিকাসহ, ইমাম, খতিববৃন্দ।
এর আগে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, ইসলামিক ফাউণ্ডেশন এর প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) এএসএম শফিউল আলম তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীগণ।