ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রদল সভাপতি জেল হাজতে


admin প্রকাশের সময় : আগস্ট ২১, ২০২৩, ৩:৩২ অপরাহ্ন /
ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রদল সভাপতি জেল হাজতে

রিপন ওঝা, মহালছড়ি : খাগড়াছড়ি জেলার মহালছড়ির মাইসছড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রদল সভাপতি মোঃ সোহেলকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ২১ আগস্ট সোমবার খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানা পুলিশ মাইসছড়ি ইউপি ছাত্রদল সভাপতি মোঃ সোহেলকে আটক করে।
এ জাহার সুত্রে জানা যায়, অভিযুক্ত ব্যক্তি ২০ আগস্ট রবিবার ১০ ঘটিকার সময়ে ভুক্তভোগীর বাড়িতে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করার চেষ্টা করেছে। পরবর্তীতে ভুক্তভোগীর মা, মেয়ের কাছ থেকে বিস্তারিত জানতে পেরে ২০ আগস্ট রাতে থানায় এসে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত মোঃ সোহেল (৩৩), বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, মাইসছড়ি ইউনিয়ন শাখার সভাপতি। মাইসছড়ি ইউনিয়নের সাবেক মেম্বার মোঃ কবির আহাম্মেদ’র সন্তান।
এজাহার অনুযায়ী মহালছড়ি থানার মামলা নং-০৩, ২০ আগস্ট ২০২৩ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন আইন ২০০০(সংশোধন)২০০৩ এর ৯(৪) খ মামলা রুজু করা হয়েছে এবং ২১ আগস্ট সোমবার সকাল ১১ ঘটিকার সময়ে অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসান খান এর নেতৃত্বে এসআই(নিঃ) আরাফাত বিন ইউসুফ, এএসআই(নিঃ) লিটন কান্তি দেবনাথ, এএসআই(নিঃ) মোঃ শাহীন আলম ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামী মোঃ সোহেল মিয়াকে (৩৩) গ্রেপ্তার করা হয়।
এজাহার তথ্যমতে আটককৃতের ঠিকানা:- সাং-নুনছড়ি গুচ্ছগ্রাম ডিপি পাড়া, ১নং ওয়ার্ড, ৪নং মাইসছড়ি ইউপি, থানা- মহালছড়ি, জেলা খাগড়াছড়ি।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসান খান জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত ব্যক্তিকে তার বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়। আইনি প্রক্রিয়া শেষে আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।