মহালছড়িতে শ্রীকৃষ্ণের ৫২৪৯তম জন্মাষ্টমী উদযাপন


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৩, ৭:১১ অপরাহ্ন /
মহালছড়িতে শ্রীকৃষ্ণের ৫২৪৯তম জন্মাষ্টমী উদযাপন

রিপন ওঝা, মহালছড়ি : খাগড়াছড়ি জেলার মহালছড়িতে শ্রী শ্রী জন্মাষ্টমী পরিষদের আয়োজনে ও সনাতনী সমাজের অংশগ্রহণে ৬সেপ্টেম্বর বুধবার শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দির প্রাঙ্গনে শ্রীকৃষ্ণের ৫২৪৯তম জন্মাষ্টমী উদযাপিত হয়েছে।
উক্ত শ্রীকৃষ্ণের ৫২৪৯তম জন্মাষ্টমী উদযাপনে উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ শাহরিয়ার সাফকাত ভূইয়া,পিএসসি এবং সভাপতিত্ব করেন শ্রী শ্রী দক্ষিণা কালী মন্দিরের পরিচালনা পর্ষদের সভাপতি রতন কুমার শীল।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি চিন্তাহরণ শর্মা, মন্দির পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক লিটন দাশগুপ্ত, উদযাপন পরিষদের সভাপতি সাগর চৌধুরী ও মিডিয়া ব্যক্তিত্বগণ।
প্রধান অতিথি মহালছড়ি জোনের আওতাধীন এলাকায় বসবাসরত সনাতন ধর্মের ও সকল শান্তিপ্রিয় মানুষদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, সকল ধর্মের মধ্যে মানুষের প্রয়োজনে ধর্মীয় বিশ্বাসের অনুশাসন, এই ধর্মীয় আদর্শের জায়গা থেকেই সকল জাতিÑধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতি বজায় রাখতে এ সুন্দর পৃথিবীতে যুগে যুগে দুষ্টের দমনে শিষ্টের পালনে পালনকর্তা বিষ্ণুর থেকে শ্রীকৃষ্ণ অবতাররুপে এসেছেন। সনাতনীদের বিশ্বাস মতে ভগবান শ্রীকৃষ্ণের আদর্শের ধর্মীয় বাণী প্রতিটি মানুষের কল্যাণে নিয়োজিত থেকে মানবতাবাদী হওয়ার দৃঢ় আহ্বান ও উপস্থিত সকল বয়সের স্তরবিশেষে আন্তরিক শুভেচ্ছা ও শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতির অভিনন্দন জানান।