মহালছড়িতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৭:০২ অপরাহ্ন /
মহালছড়িতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

রিপন ওঝা, মহালছড়ি : খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচী হিসেবে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।
৪ সেপ্টেম্বর সোমবার অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় অফিসে এসে শেষ হয়। অফিসের সামনেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়েই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল। তিনি বক্তব্যে বলেন, দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদে খাগড়াছড়ি সংসদীয় আসনের দুইবারের নির্বাচিত এমপি ও রাজনৈতিক অঙ্গনের জনপ্রিয় নেতা কুজেন্দ্র লাল ত্রিপুরাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন এবং খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য একটি স্বার্থন্বেষী মহল অসৎ উদ্দেশ্য নিয়ে উঠেপড়ে লেগেছে। জেলা আওয়ামী লীগের নির্দেশে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কার্যক্রমে ছিলাম, আছি, থাকবো এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গতিশীল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত থাকার আহ্বান জানাই। আমরা যেন আগামীতে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভোটের মাধ্যমে ৪র্থ বারের মতো স্বাধীন দেশের জনগণের উন্নয়নের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করি বাংলার জনগণ তা দেখতে চায়।
উক্ত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।