মহালছড়িতে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : আগস্ট ২৩, ২০২৩, ৮:১০ অপরাহ্ন /
মহালছড়িতে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

রিপন ওঝা : খাগড়াছড়ি জেলার মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগস্ট বুধবার শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি স্লোগানে- পুলিশই জনতা জনতাই পুলিশ প্রতিপাদ্যে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, গুজব ও জঙ্গিবিরোধী বিষয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সুইহ্লা অং রাখাইন পিপলু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম-বার)। তিনি বক্তব্যে বলেন মহালছড়ি উপজেলায় মাদকমুক্ত হতে হবে,ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে অগ্রণী ভূমিকা রাখতে হবে, যৌতুককে নিরুৎসাহিত করতে হবে, সকল প্রকার গুজব ও জঙ্গিবিরোধী কর্মকাণ্ড এলাকায় না ঘটে সেই বিষয়ে নিজে ও এলাকার সকল ইউনিয়নের সকল জনগোষ্ঠীর মাঝে সচেতনতা গড়ে তুলতে হবে ও উপস্থিত সকল শিক্ষার্থীদের খেলাধুলাসহ পড়াশোনায় মনোযোগী হতে হবে।

উক্ত পুলিশিং কমিউনিটি সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, কমিউনিটি পুলিশিং’র উপজেলা সভাপতি মোঃ শাহাজাহান পাটোয়ারী, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রনজিৎ দাশ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল সভাপতিত্ব করেন এবং সকল ইউনিয়ন হতে আগত নির্বাচিত সদস্য ও সদস্যাগণ উপস্থিত ছিলেন।