বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৮, ২০২৪, ৯:২৪ অপরাহ্ন /
বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

 

মো: আরিফুল ইসলাম : উৎসব মুখর পরিবেশে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে নবীন শিক্ষার্থীদের বরণ ও এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন আমন্ত্রিত অতিথিরা।

বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, শিক্ষার সর্বোচ্চ সিড়ি পেড়িয়ে সফলতা অর্জন করে তোমরা নিজেকে অত্মনিয়োগ করবে দেশের উন্নয়নে। তোমরাই দেশকে নিয়ে যেতে পারবে উন্নত ও সফলতার শীর্ষে।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম এবং স্বাগত বক্তব্য রাখেন, বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন।
নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মো: আল-আমিন মেম্বার, স্কুল পরিচালনা কমিটির সদস্য এনামুল হক রাজীবসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।