বাটনাতলী যুব কল্যাণ পরিষদের ইফতার সামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৪, ২:৫৪ অপরাহ্ন /
বাটনাতলী যুব কল্যাণ পরিষদের ইফতার সামগ্রী বিতরণ

 

মানিকছড়ি সংবাদদাতা:- খাগড়াছড়ি জেলাধীন মানিকছড়ির স্বেচ্ছাসেবী সংগঠন বাটনাতলী যুব কল্যাণ পরিষদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত ৮০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১২ মার্চ মঙ্গলবার সকালে বাটনাতলী বাজারে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য কাজী জাকারিয়া হোসাইন’র সঞ্চালনায় ও মো. হাফিজুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন। এতে প্রধান আলোচক ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও বাটনাতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম মোহন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন। এ সময় সাবেক ইউপি সদস্য আবু তাহের মাসুদ ভূঁইয়া, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, মহরম আলী ও মাওলানা আব্দুল জলিলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের বিভিন্ন সেবামূলক ও মানবিক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও অর্থ সম্পাদক মো. আবদুল হামিদ। পরে উপকারভোগীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। যার মধ্যে রয়েছে ছোলা, তেল, পেঁয়াজ, ডাল, চিনি, মুড়ি, সেমাই, নুডুলস ইত্যাদি। এসময় প্রতিষ্ঠা সদস্য মো. নুরুল হুদা খান, মাহামুদুল হাসান আকতার ও আব্দুল ওয়াদুদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।