বাংলাদেশ স্কাউটস দিবসে ঈদ সামগ্রী বিতরণ


admin প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৪, ৮:১৮ অপরাহ্ন /
বাংলাদেশ স্কাউটস দিবসে ঈদ সামগ্রী বিতরণ

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়িতে জেলা প্রশাসন ও রোভার স্কাউটস বাংলাদেশ এর উদ্যোগে স্কাউটস দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
৮এপ্রিল সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুমানা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান। আলোচনা সভায় জেলা রোভার স্কাউটস এর সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন’র সঞ্চালনায় অতিথি বক্তারা বলেন,রোভার স্কাউটস এর মূল লক্ষ্য হল তরুণ প্রজন্মদের দায়িত্বশীল নাগরিক হতে সাহায্য করা, নেতৃত্বের দক্ষতা বিকাশ করা এবং তাদের সম্প্রদায়ের সেবা করা। রোভার স্কাউটস এর কার্যক্রম একটি এদেশের জন্য একটি মাইফলক। রোভার স্কাউটস তরুণদের সহনশীলতা, নৈতিক ও সুন্দর চরিত্র গঠনে কার্যকরী ভুমিকা পালন করে থাকে।
আলোচনা সভা শেষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী,জিপিএ-৫ প্রাপ্ত স্কাউটস সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ,জেড,এম নাহিদ হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম মোসলেম উদ্দিন, বাংলাদেশ রোভার স্কাউটস খাগড়াছড়ি জেলা’র কমিশনার মোঃ ইমাম উদ্দিন প্রমূখ।