বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


admin প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৮:৫৭ অপরাহ্ন /
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি-মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর শনিবার সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাটিরাঙ্গা পৌর শাখার (ভারপ্রাপ্ত) সভাপতি মো: আরিফ হোসেনের সঞ্চালনায় এ-সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি নাছির উদ্দিন আহাম্মদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, বাংলাদেশ আওয়ামী লীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সদু অং মারমা, বাংলাদেশ আওয়ামী লীগ মাটিরাঙ্গা উপজেলা যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেল প্রমুখ।
এসময় বক্তারা, সামনে জাতীয় নির্বাচনে সকলে কাধে-কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জয় নিশ্চিত করার জন্য আহ্বান জানান। বক্তারা আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ২০৪১ সালের মধ্যে একটি অসাম্প্রদায়িক, জনকল্যাণমুখী, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিগত দিনের ন্যায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহিদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আবু তালেবসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।