বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে গ্রাম পর্যায়ে উঠান বৈঠক


admin প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন /
বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে গ্রাম পর্যায়ে উঠান বৈঠক

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি পার্বত্য জেলার সংসদীয় আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে দীঘিলানা উপজেলা মেরুং ইউনিয়ন পরিষদের উদ্যোগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ১৪বছরের উন্নয়ন বিষয়ক গ্রাম পর্যায়ে শীর্ষক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৫আগস্ট শনিবার বিকাল সাড়ে ৪টায় মেরুং ইউপি’র নয় মাইল এলাকায় এ  বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠকে মেরুং ইউনিয়ন পরিষদের সদস্য ভূবন মোহন ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী। বৈঠকে বক্তারা বলেন,‘ বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে অবহেলিত এ অঞ্চলের ভাগ্য উন্নয়ন, পানির সমস্যা দূরীকরণ ও রাস্তাঘাট উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। তিনি  ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের জনগনের ভাগ্যের উন্নয়নের জন্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের ভোট দিয়ে বিজয়ী করে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আসীন করার আহ্বান জানাই।

এ সময় মেরুং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ঘণশ্যাম ত্রিপুরা,নয় মাইল এলাকার কৃষ্ণ কিশোর ত্রিপুরা,নারী কার্বারী অঞ্জলি ত্রিপুরা,আবদুল জলিলসহ অত্র ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।