বর্ণাঢ্য আয়োজনে ত্রিপুরা কল্যাণ ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


admin প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২৩, ৬:২৯ অপরাহ্ন /
বর্ণাঢ্য আয়োজনে ত্রিপুরা কল্যাণ ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক :”একতা-সততা ও সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সম্পূর্ণ অরাজনৈতিক,সামাজিক,মানবিক সংগঠন চট্টগ্রাম মহানগর ত্রিপুরা কল্যাণ ফোরাম’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।
১৮আগস্ট শুক্রবার বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম মহানগর ইপিজেডস্থ ব্যারিস্টার কলেজ গেইট পিজোর রেস্ট্রুরেন্টে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় ত্রিপুরা কল্যাণ ফোরাম’র কেন্দ্রীয় কমিটি’র সভাপতি সুরেশ বরণ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের সাবেক উপ-মহাব্যবস্থাপক দীনময় রোয়াজা।
৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় ত্রিপুরা কল্যাণ ফোরামের সাধারণ সম্পাদক রকি ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের সাবেক উপ-মহাব্যবস্থাপক দীনময় রোয়াজা বলেন, সকল সমাজের একতা,সততা ও সমৃদ্ধি এই তিনটা জিনিস একান্ত প্রয়োজন। সমাজে একতাবদ্ধ থাকা,সৎ সমাজ গঠনের জন্য সততা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আর সমাজের জীবনমান উন্নয়নের জন্য সমৃদ্ধির অপরিহার্যতাও অনস্বীকার্য। আমরা যদি সবাই মিলে একটা কাজ করি,তাহলে অনেক কিছু অর্জন করা সম্ভব। কথায় আছে একতা বল একতাই সামঞ্জস্য। মানুষের জীবনে সাফল্যের প্রথম ধাপ হলো একতা তিনি।
সমাজ ও দেশের জন্য ভালো কিছু করার মনমানসিকতা তৈরি করার আহ্বান জানান।
এ সময় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের মহিলা বিষয়ক সম্পাদক ও নারী হেডম্যান জয়া ত্রিপুরা,বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের সভাপতি নবলেশ্বর দেওয়ান, ত্রিপুরা কল্যাণ ফোরাম’র সাবেক সভাপতি নিত্য ময় ত্রিপুরা বিকাশ,সাবেক সাধারণ সম্পাদক খগেশ্বর ত্রিপুরা রনজিৎ,ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম কেন্দ্রীয় কমিটি’র তথ্য ও প্রচার সম্পাদক খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখা’র সভাপতি স্নেহ ময় ত্রিপুরা,সংগঠনের মাটিরাঙ্গা উপজেলা শাখা’র সাবেক সভাপতি নিপু বিকাশ ত্রিপুরা,ত্রিপুরা কল্যাণ ফোরামের সহ-সাংগঠনিক বনিক ত্রিপুরাসহ ত্রিপুরা কল্যাণ ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।