পাহাড়ের দরিদ্র মানুষের কল্যাণে শেখ হাসিনা আর নৌকার বিকল্প নেই . . .সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৭, ২০২৩, ৬:১৯ অপরাহ্ন /
পাহাড়ের দরিদ্র মানুষের কল্যাণে শেখ হাসিনা আর নৌকার বিকল্প নেই . . .সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা

 

প্রতিনিধি : খাগড়াছড়ি জেলা সদরের ত্রিপুরা-মারমা অধ্যুষিত প্রত্যন্ত জনপদে ৭ সেপ্টেম্বর বুধবার দিনভর জনসংযোগ করেছেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় তিনি সাধারণ মানুষের সুখ-দু:খের খবরাখবর নেয়ার পাশাপাশি তৃণমূল ও প্রান্তিক মানুষের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া বিভিন্ন ধরনের সামাজিক নিরাপত্তা বেষ্টনী, ভাতা, উপবৃত্তি, কমিউনিটি ক্লিনিক, সোলার হোম সিস্টেমসহ জনস্বাস্থ্য উন্নয়নের কথা প্রচার করেন।
পরে তিনি ছোট খাগড়াছড়ি পাড়ার মাঝখানে একটি মাঠে পেরাছড়া ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের জনপ্রতিনিধিদের উদ্যোগে আয়োজিত বর্ণিল এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জ্ঞান রঞ্জন ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও একই সাথে প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে খাগড়াছড়ি আসনে নৌকার প্রার্থীকে জয়ী করার উদাত্ত আহ্বান জানান।
তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক যেভাবে দেশ স্বাধীনের পর পাহাড়ি এলাকার দরিদ্র মানুষের জন্য উন্নয়ন বোর্ড সৃষ্টির চিন্তা করেছিলেন; একইভাবে তাঁর কন্যা শেখ হাসিনাও পাহাড়ি এলাকার মানুষের জীবনমান উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা অব্যাহত রেখেছেন।
জনসভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সা. সম্পাদক এড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সা. সম্পাদক বিশ^জিত রায়দাশ, জেলা যুব মহিলা আওয়ামীলীগ’র সভাপতি বিউটি রানি ত্রিপুরা, সদর উপজেলার ভাইস- চেয়ারম্যান আকতার হোসেন, পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা এবং গোলাবাড়ি ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা বক্তব্য রাখেন।