পার্বত্য প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেলেন খগেন্দ্র ত্রিপুরা


admin প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন /
পার্বত্য প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেলেন খগেন্দ্র ত্রিপুরা

 

প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরার সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে খগেন্দ্র ত্রিপুরাকে নিয়োগ দিয়েছে

প্রতিমন্ত্রী যতোদিন চাইবেন খগেন্দ্র ততোদিন দায়িত্ব পালন করবেন।

২৯জানুয়ারি সোমবার বিকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এ প্রজ্ঞাপনে বলা হয় যে, পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা’র অভিপ্রায় অনুযায়ী খগেন্দ্র ত্রিপুরা-কে তাঁর সহকারী একান্ত সচিব পদে নিয়োগ প্রদান করা হলো।

জানা যায়,খগেন্দ্র ত্রিপুরা পার্বত্য খাগড়াছড়ির সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড লাম্বাপাড়ার বাসিন্দা। লাম্বাপাড়ার সত্যকি ত্রিপুরা ও মহন মালা ত্রিপুরার দম্পতির ৬সন্তানের মধ্যে পঞ্চম সন্তান তিনি। বর্তমানে তিনি পানছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। এর আগেও তিনি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র দুই মেয়াদে সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এ ব্যাপারে খগেন্দ্র ত্রিপুরা বলেন,খাগড়াছড়ির সংসদীয় আসনের টানা তৃতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।