পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রামগড় পৌর শাখার ঈদ পুনর্মিলনী ও শোকসভা


admin প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৩, ৬:৫৫ অপরাহ্ন /
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রামগড় পৌর শাখার ঈদ পুনর্মিলনী ও শোকসভা

 

রামগড় প্রতিনিধি: “আমার পাহাড়-আমার জীবন” দেশপ্রেম সম্প্রীতি উন্নয়ন এ প্রতিপাদ্যকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রামগড় পৌর শাখার আয়োজনে ঈদ পুনর্মিলনী ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মো: মজিবর রহমান এর পিতা ও দুই ভাইয়ের সাম্প্রতিক মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
৮জুলাই শনিবার দুপুর ১২ টার সময় রামগড় উপজেলা প্রেস ক্লাব হল রুমে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পৌর শাখার সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় এবং সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে ঈদ পুনর্মিলনী ও শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও খাগড়াছড়ি জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক সাংবাদিক মো: নিজাম উদ্দিন। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জাতি-ধর্মের মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি সাংবিধানিক অধিকার আদায়ে সকল আন্দোলন সংগ্রামে সকলকে মিলেমিশে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও স্বাগত ব্যক্তব্য রাখেন কমিটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা এমদাদুল হক।
এছাড়াও বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে ব্যক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সদস্য সচিব এস,এম মাসুম রানা, সদস্য মো মোকতাদির হোসেন, উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের কন্ট্রাকটর, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী মহি উদ্দীন (দুলাল) প্রমুখ।
শেষে সাম্প্রতিক সময়ে পিসিএনপির চেয়ারম্যান কাজী মজিবর রহমান এর পিতা ও দুই ছোট ভাইয়ের মৃত্যুতে শোকাহত পরিবার ও মরহুমদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলা, পৌর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।