পানছড়ির ৫ কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান


admin প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ৯:০৬ অপরাহ্ন /
পানছড়ির ৫ কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান

শাহজাহান কবির সাজু : খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় ৫ কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়েছে। এই মহতী উদ্যেগের আয়োজক ছিল পানছড়ির মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন। ৬’এপ্রিল শনিবার দুপুর ১২টা থেকে উপজেলার অর্নিবান শিল্পী গোষ্ঠীর কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার পানছড়ির কৃতি সন্তান ডা: শিমুল কর ও সংগঠনের উপদেষ্টা সদস্য নিমাই দেবনাথ প্রমুখ।
সংগঠনের সাধারণ সম্পাদক মিঠুন সাহার স্বাগত বক্তব্যর মধ্যে দিয়েই শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। যুগ্ন সাধারণ সম্পাদক নজর কান্তি ত্রিপুরার সঞ্চালিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: মতিউর রহমান।
জানা যায়, পানছড়ি উপজেলা থেকে সদ্য মেডিকেলে পড়ার সুযোগ পাওয়া অবনি ত্রিপুরা, উষাথোয়াই মারমা, জুলিয়াস চাকমা, সমৃদ্ধি চাকমা ও অনন্যা দেওয়ানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় অভিমত ব্যক্ত করতে গিয়ে সকলেই মানবিক সংগঠন মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতার কথা জানান। তারা তাদের অভিভাবক ও শিক্ষাগুরুদের অবদানের কথাও বার বার তুলে ধরেন। ভবিষ্যতে তারাও মানবসেবা করে পানছড়ির মুখ উজ্জ্বল করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।