পানছড়িতে “রোড টু স্মার্ট বাংলাদেশ” শীর্ষক ক্যাম্পেইন


admin প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৭:০৪ অপরাহ্ন /
পানছড়িতে “রোড টু স্মার্ট বাংলাদেশ” শীর্ষক ক্যাম্পেইন

পানছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির পানছড়িতে “রোড টু স্মার্ট বাংলাদেশ” শীর্ষক ক্যাম্পেইনার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ১০’নভেম্বর শুক্রবার বিকাল ৩’টা থেকে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এর আয়োজক ছিল পানছড়ি উপজেলা আওয়ামী লীগ।
এ উপলক্ষে বেলা দুই’টা থেকে বিভিন্ন ওয়ার্ড, ইউপি ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর উপস্থিতিতে মাঠ প্রাঙ্গন ছিল মুখরিত। জাতীয় নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তাগুলো ঘরে ঘরে পৌঁছে দেয়া ছিল ক্যাম্পেইনের মুল লক্ষ্য। “রোড টু স্মার্ট বাংলাদেশ” অফলাইন/অনলাইন রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুল মোমিন। প্রশিক্ষনে মাস্টার ট্রেইনার ছিলেন “রোড টু স্মার্ট বাংলাদেশ” চট্টগ্রাম বিভাগীয় অঞ্চলের প্রফেসর ড. কামরুল হাসান, প্রফেসর ড. স্বপন কুমার রায়। এই প্রশিক্ষণ সামনের জাতীয় নির্বাচনে বিশেষ ভুমিকা পালন করবে বলে জানান উপস্থিত আওয়ামী লীগ নেতারা।
এই সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম, সদস্য শামীম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, দপ্তর সম্পাদক নিখিল চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি আল-আমিন, ৩নং পানছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়েদুল হক আবাদ প্রমুখ।