পশ্চিম গোলাবাড়ী ত্রিপুরা পাড়ায় এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের সংবর্ধনা প্রদান


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৮:২৪ অপরাহ্ন /
পশ্চিম গোলাবাড়ী ত্রিপুরা পাড়ায় এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের সংবর্ধনা প্রদান

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : “শিক্ষা ঐক্য ও শক্তি ” এই তিনটি মূলনীতিকে সামনে রেখে পশ্চিম গোলাবাড়ী ত্রিপুরা পাড়ার মুরুব্বি ও যুব সমাজের উদ্যোগে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
৪ আগস্ট সোমবার বিকালে খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ী ইউনিয়নস্থ ঠাকুরছড়া উচ্চ বিদ্যালয়ের একাডেমি হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সংবর্ধনা অনুষ্ঠানে পশ্চিম গোলাবাড়ী ত্রিপুরা পাড়া’র কার্বারী জ্ঞানেন্দু ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাবাড়ী ইউনিয়ন পষিদের সদস্য রাম কুমার ত্রিপুরা এবং স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক খগেন্দ্র ত্রিপুরা।
এ উপলক্ষ্যে আলোচনা সভায় অতিথি বক্তারা বলেন,শিক্ষা আমাদের জীবন। জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে শিক্ষা। প্রত্যেক জাতি কিংবা সমাজের জীবনে শিক্ষার গুরুত্ব আমরা সবাই জানি। একজন ব্যক্তিকে তার জীবনে সুচারুভাবে এগিয়ে যাওয়ার জন্য সুশিক্ষিত হতে হবে। শিক্ষা একজন ব্যক্তির জীবনে শুধু প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ করে দেয় না বরং এটি একজন ব্যক্তিকে আরও সভ্য এবং সামাজিক করে তোলে। তাছাড়া শিক্ষা একটি সমাজকে সামাজিক ও অর্থনৈতিকভাবেও উন্নত করে।
পরিশেষে তারা এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের বর্তমান প্রতিযোগিতায় যুগের সাথে তাল মিলিয়ে পড়ালেখায় আরও বেশি মনোযোগী হওয়ার জন্য আহ্বান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন থানা’র পুলিশ পরিদর্শক মর্ম সিংহ ত্রিপুরা,সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক প্রমুখ। এছাড়াও পশ্চিম গোলাবাড়ী ইউনিয়নের শিক্ষার্থী ও অভিভাবকেরাও উপস্থিত ছিলেন।