ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের ১কোটি ২০ লক্ষ টাকার চেক প্রদান


admin প্রকাশের সময় : মার্চ ৩, ২০২৪, ১০:০৫ অপরাহ্ন /
ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের ১কোটি ২০ লক্ষ টাকার চেক প্রদান

 

প্রতিনিধি: ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড খাগড়্ছড়ি জোন’র উদ্যোগে ১কোটি ২০লক্ষ টাকার চেক প্রদান ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিপাদ্যের বিষয় ছিল “ঘরে ঘরে এন এল আই, জনে জনে এন এল আই”।
২মার্চ শনিবার দুপুরের দিকে জেলা শহরের অফিসার্স ক্লাবে চেক প্রদান ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। এতে ন্যাশনাল ইনস্যুরেন্স কোঃ লিঃ খাগড়াছড়ি জোনের জি এম মোঃ ইসমাইল হোসেন সবুজ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভা’র মেয়র নির্মলেন্দু চৌধুরী এবং গেস্ট অব অনার ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ ফটিকছড়ি’র এরিয়া প্রধান ও ভাইস প্রেসিডেন্ট আমিনুল ইসলাম চৌধুরী। এ উপলক্ষ্যে অতিথি বক্তারা..বর্তমান সময়ে প্রতিটি মানুষ চায় তার পরিবারকে একটু সাপোর্ট দিতে। তাছাছাড়া আমাদের মনে প্রতিনিয়ত একটি প্রশ্ন আসে যে আমার কি একটি জীবন বীমা করা খুবি প্রয়জন। ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স লোন সুবিধা,কর সুবিধা ও মৃত্যুর পরের সুবিধা, পরিবারের জন্য নির্ভরশীল বিভিন্ন ধরনের সুবিধার বিষয়ের আলোকপাত করেন। পরে বীমা গ্রাহকেরা তাদের বীমা’র প্রাপ্ত উপকারিতা ও সুবিধা সম্পর্কে অভিব্যক্তি প্রকাশ করেন।

সভা’র পরপরেই ১কোটি ২০লক্ষ টাকার বীমা দাবী চেক হস্তান্তর, মৃত্যুর দাবীর চেক প্রাপ্তদের মাঝে প্রদান করা হয়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সভাপতি সুদর্শন দত্ত,পৌরসভা’র প্যানেল মেয়র মোঃ শাহ আলম,উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল হক,পার্বত্য চট্টগ্রাম যুব পরিষদের কেন্দ্রীয় কমিটি’র সভাপতি আসাদ উল্লাহ প্রমূখ।