নির্বাচন বানচালের চেষ্টা করলে কঠিন পরিনতি ভোগ করতে হবে . . জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২৩, ৬:১২ অপরাহ্ন /
নির্বাচন বানচালের চেষ্টা করলে কঠিন পরিনতি ভোগ করতে হবে . . জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান

 

আবদুল আলী : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ির গুইমারায় উপজেলায় দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
২৩ ডিসেম্বর শনিবার দুপুরে উপজেলার গুইমারা মডেল হাই স্কুল অডিটোরিয়ামে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় ও ২৯৮ নং খাগড়াছড়ি পার্বত্য জেলা এবং নির্বাচনী প্রশিক্ষণ ইনিস্টিটিউট আগারগাঁও ঢাকার আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মো. সহিদুজ্জামান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মো. আরিফুল আমিন ও গুইমারা প্রেসক্লাব এর সভাপতি মো. নুরুল আলম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান বলেন, ‘নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি’।