নাইক্ষ্যংছড়ি ছালেহ্ আহমদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২, ২০২৪, ৭:৫৭ অপরাহ্ন /
নাইক্ষ্যংছড়ি ছালেহ্ আহমদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি উপজেলা ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
১ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময়ে বিদ্যালয়ের মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা।
অনুষ্ঠানে প্রধান শিক্ষক মো: আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো; শফিউল্লাহ।
প্রতিযোগিতায় ১৫টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য বিভিন্ন খেলার আয়োজন করায় অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়।
বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এসময়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেযারম্যান মো: ইকবাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব প্রতিষ্টাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ,প্রেসক্লাব সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সিনিয়র শিক্ষক শাহাদাৎ হোসেন, চানোঅং চাক,সহকারী শিক্ষক আব্দুল হালিম, সহকারী শিক্ষক বাদল ঘোষ, সিনিয়র শিক্ষক এ,কে,এম সাইফুদ্দিন,সহকারী শিক্ষক মো: মুজিবুর রহমান,সহকারী শিক্ষক আনিসুর রহমান ও এনায়েত উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।