দীঘিনালা সেনানিবাস কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৩, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন /
দীঘিনালা সেনানিবাস কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন

মো সোহেল রানা : বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন এর সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত ফরমেশন এডহকরিক্রুট প্রশিক্ষণ সেন্টার, দীঘিনালা সেনানিবাস কর্তৃক উপজেলার শান্তিপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়েছে।
৩জানুয়ারী শনিবার সকাল ১০টায় ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টার(এফএআরটিসি), দীঘিনালা সেনানিবাস এর আয়োজনে কবাখালি ইউপির পাবলাখালী শান্তিপুর উচ্চ বিদ্যালয়ে মেডিকেল ক্যাম্পেই ও ঔষুধ বিতরণ করা হয়। এ সময় মেডিকেল অফিসার ক্যাপ্টেন এম এম মেহেদী হাসান (আরএমও) রোগীদের চিকিৎসা প্রদান করেন। মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন এফএআরটিসি-র প্রধান প্রশিক্ষক লে. কর্ণেল মাহফুজ মান্নান সুমন (পিএসসি)।
পরির্দশনকালে তিনি বলেন, জাতি, ধর্ম নির্বিশেষে অত্র এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠির সুচিকিৎসার জন্য আমাদের এ আয়োজন। ভবিষ্যতে আমাদের পক্ষ থেকে এমন কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় মেজর আব্দুল্লাহ আল মামুন, ক্যাপ্টেন দুর্লভ কুমার রায়, ক্যাপ্টেন রিফাত জামিল, ক্যাপ্টেন আব্দুল্লাহ হীল মাফি উপস্থিত ছিলেন।
মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা নিতে এসে চন্দ্রবালা চাকমা(৮০)বলেন, অনেক দিন ধরে কোমড়ের ব্যথায় কষ্ট পাইতেছি। আর্মি ডাক্তার আসবে শুনে ঔষধ নিতে এসেছি। আর্মিরা ভালো ঔষধ দেয়। কনক প্রভা(৬০), লক্ষিমনি চাকমা(৮৫) ও অমিতা চাকমা(৫৫) বলেন, আর্মি অনেক ভালে চিকিৎসা সেবা ও ঔষধ দেয়। সেনাবাহিনীর প্রতি অনেক কৃতজ্ঞতা স্বীকার করি।