দীঘিনালা জোনের সেনাবাহিনী কর্তৃক চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরন


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ৮:০২ অপরাহ্ন /
দীঘিনালা জোনের সেনাবাহিনী কর্তৃক চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরন


মো সোহেল রানা: আর্ত মানবতার সেবায় দীঘিনালা জোনের ৪ই বেংগল দি বেবী টাইগার্স এর পক্ষ থেকে দুস্থদের মাঝে শীতবস্ত্র ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
২৫ফেব্রুয়ারি রবিবার সকালে বাবুছড়া ইউপির বাবুছড়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, কাটারংছড়া স্কুল মাঠ ও ফুলচাঁন কার্বারী পাড়া স্কুল মাঠে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়েছে।
শীতবস্ত্র বিতরন করেন দীঘিনালা জোনের ৪ই বেংগলের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ মেহেদী হাসান, পিএসসি, বাবুছড়া আর্মি ক্যাম্প কমান্ডার মেজর নাজমুল হাসান রিজভী, দীঘিনালা জোনের এ্যাডজুটেন্ট লেঃ মোঃ আহনাফ হোসেন।

চিকিৎসক হিসেবে চিকিৎসা সেবা প্রদান করেন মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ মুস্তাফিজুর রহমান।
শীতবস্ত্র পেয়ে ধনবী চাকমা বলেন, আর্মি শীতবস্ত্র দিয়েছে, পাহাড়ের এখনও শীত আছে। আর্মিকে অনেক আর্শিবাদ করি। আর্মিরা সব সময় আমাদের পাশে থাকে।
চিকিৎসা সেবা পেয়ে হায়দার (৮৫) বলেন, বাত ব্যথায় শরীরে অনেক কষ্ট হচ্ছে, টাকার জন্য ঔষধ কিনতে পারছিলাম না । সেনাবাহিনী আমাদের পাড়ায় এসে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ দিয়েছে। আর্মিদেরকে অনেক দোয়া করি ।
দীঘিনালা সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, পাহাড়ে বসবাসরত পিছিয়ে পড়া অসহায় দ:ুস্থদের সহায়তায় সেনাবাহিনী সব সময় কাজ করছে এবং এধারা ভবিষ্যতেও অব্যহত থাকবে।