দীঘিনালায় বাবুছড়া ৭ বিজিবি‘র ৬৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


admin প্রকাশের সময় : জুন ২, ২০২৪, ৫:২৭ অপরাহ্ন /
দীঘিনালায় বাবুছড়া ৭ বিজিবি‘র ৬৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মো: সোহেল রানা
খাগড়াছড়ির দীঘিনালায় ৭ বিজিবি ব্যাটালিয়ন‘র ৬৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার(২জুন) দুপুরে বাবুছড়া ৭ বিজিবির বাবুছড়া জোন সদরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাবুছড়া ৭ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মো. মাহামুদুল হাসান পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্ণেল মো.আব্দুল মোত্তাকিম পিএসসি প্রধান অতিথির বক্তব্য রাখেন।
প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ৭ বিজিবির গৌরবোজ্জল ভূমিকা রয়েছে। বিশেষ করে ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রাম এবং পার্বত্য চট্টগ্রামে শত্রুবাহিনীর মোকাবেলায় ৭ বিজিবির ভূমিকা ছিল প্রশংসনীয়। তাই অতীতের এই গৌবরান্বিত অর্জনকে সামনে রেখে আগামীদিনেও দেশ ও জাতির কল্যাণে ৭ বিজিবির প্রতিটি সদস্যকে আরো দৃঢ়তার সাথে দায়িত্ব পালনের জন্য তিনি উপস্থিত বিজিবি সদস্যদের প্রতি অনুরোধ জানান। সভায় দীঘিনালা সেনাজোনের অধিনায়ক লেঃ কর্ণেল মো. ওমর ফারুক পিএসসি সহ বিভিন্ন বিজিবি ও সেনাজোনের অধিনায়কগন উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে কেক কাটাসহ দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে স্থানীয় ও অতিথি শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।