দীঘিনালার ইউএনও বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ


admin প্রকাশের সময় : আগস্ট ৩০, ২০২৩, ৮:০৬ অপরাহ্ন /
দীঘিনালার ইউএনও বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

 

মো: সোহেল রানা দীঘিনালা : খাগড়াছড়ি প্রেসক্লাবে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলমের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন সংবাদ সম্মেলন করার প্রতিবাদে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা কমাšড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড প্রতিবাদ সমাবেশ করেছে।
বুধবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার স্¦াধীনতা মঞ্চে এ প্রতিবাদ সমাবেশ করেন মুক্তিযোদ্ধারা। এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা কমান্ডের সকল মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
জানাযায়, বুধবার খাগড়াছড়ি প্রেসক্লাবে বীর মুক্তিযোদ্ধা মৃত খোরশেদ আলমের ওয়ারিশ দাবী করে, তাঁর বোন জোহরা বেগম সংবাদ সম্মেলন করে। এসময় দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলমের বিরুদ্ধে হয়রানিসহ বিভিন্ন অসহযোগীতা, পক্ষপাত মূলক আচরণের অভিযোগ আনেন।
এদিকে সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছে, দীঘিনালা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড । প্রতিবাদ সমাবেশে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. এনামূল হক। প্রতিবাদ লিপিতে তিনি বলেন, দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলমের বিরুদ্ধে খাগড়াছড়ি প্রেসক্লাবে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলম একজন সৎ, বিনয়ী এবং আন্তরিক একজন কর্মকর্তা। তার দাফতরিক অফিস সকল সেবা প্রার্থীর জন্য সব সময় উন্মুক্ত থাকে। তিনি সেবা প্রত্যাশীদের সাথে কখনোই দুর্ব্যবহার করেন নাই। সকলের সাথে সৌজন্যমূলক আচরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. মোসলেম উদ্দীন, শাহ আলম, মো: আ: মান্নান গাজী, আবদুল মোতালেব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দীঘিনালা উপজেলা কমিটির সভাপতি মো. এরশাদ, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান সুমন এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান প্রমূখ।