দীঘিনালায় ৮টি পূজামন্ডপে জোনের আর্থিক সহায়তা প্রদান


admin প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২৩, ৮:০২ অপরাহ্ন /
দীঘিনালায় ৮টি পূজামন্ডপে জোনের আর্থিক সহায়তা প্রদান


দীঘিনালা প্রতিনিধি : খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় ৮টি পূজামন্ডপে দীঘিনালা জোনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ১৯অক্টোবর বৃহস্পতিবার বিকাল ২টায় দীঘিনালা জোন সদরের শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে উপজেলার ৮টি পূজামন্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন দীঘিনালা জোন কমান্ডার লে: কর্নেল রুমন পারভেজ পিএসসি। এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর নাইম পারভেজ, জোন এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মুহাম্মদ সাফী মোস্তফা, মেডিকেল অফিসার আরএমও মো: মোস্তাফিজুর রহমান ও লে: শেখ সাব্বির আহমেদ প্রমূখ।
এসময় জোন কমান্ডার লে: কর্নেল রুমন পারভেজ পিএসসি বলেন, ধর্ম যার যার উৎসব সবার প্রধানমন্ত্রীর চিরস্তবানী। ধর্মীয় ও সামাজিক আনন্দ উৎসবে দীঘিনালা জোনের পক্ষে অনুদান প্রদান করা হয়েছে। পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়ীক সম্প্রীতি রক্ষায় নিরলস ভাবে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। এধরনের সহযোগীতা সব সময় অব্যহত থাকবে।
পূজার আর্থিক অনুদান পেয়ে দিপংকর নারায়ন ত্রিপুরা ও লিটন দাশ বলেন, দীঘিনালা জোন সব সময় আমাদের সনাতন ধর্ম্বালম্বীদের দূর্গাপূজায় আর্থিক সহায়তা করে থাকে। তাই আমরা দীঘিনালা জোনের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।