দীঘিনালায় স্থানীয় সাংবাদিকদের সাথে ইউএনও‘র মতবিনিময় সভা


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ৭:৪২ অপরাহ্ন /
দীঘিনালায় স্থানীয় সাংবাদিকদের সাথে ইউএনও‘র মতবিনিময় সভা

মো: সোহেল রানা : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় নবাগত নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদের সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ ডিসেম্বর বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে অংশ নেন দীঘিনালা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদস্য জীবন চৌধুরী, মো: সোহেল রানা, আল আমিন, নুর হোসেন, মহসিন মিয়া, সোহানুর রহমান প্রমূখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেশ ও সমাজের দর্পন। অত্র উপজেলার সাধারণ মানুষের সুবিধা-অসুবিধাসহ প্রত্যন্ত এলাকার সার্বিক খোঁজখবর আপনারা রাখেন। আমি নতুন এসেছি আপনাদের এবং দীঘিনালা বাসীর সেবা করার জন্য। আপনাদের আন্তরিকতা ও সহযোগীতা পেলে এ উপজেলার শান্তি, সম্প্রীতি, উন্নয়ন সহ সার্বিক বিষয়ে কাজ করতে সক্ষম হবো। শিক্ষা, খেলাধূলা, সাংস্কৃতি, কৃষিসহ সকল স্থরের উন্নয়নে কাজ করতে হবে।
দীঘিনালা উপজেলা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু বলেন, দীঘিনালা উপজেলা শান্তি সম্প্রীতির উপাজেলা। এই উপাজেলার সকল জনগণ জাতিগত বেদাবেদ ভুলে নিজেদের ভাগ্য উন্নয়নের জন্য সকলে মিলেমিশে কাজ করে। দীঘিনালা উপজেলা শান্তির উপজেলা নামে উপাধি পেয়েছে। দীঘিনালার মানুষ সম্প্রীতি বান্ধব এবং এ উপজেলায় কর্মরত সাংবাদ কর্মীরাও আন্তরিক। আমরা দীঘিনালা উপজেলায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এবং বিভিন্ন দিক থেকে উপজেলার প্রত্যন্ত এলাকার পিছিয়ে পড়া মানুষদের কল্যান প্রতিষ্ঠার জন্য প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সকলেই সমন্বিত ভাবে নিরলস ভাবে কাজ করে থাকি। ভবিষ্যতেও আমরা এরূপ কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করি।