দীঘিনালায় জাতীয় ভোট দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


admin প্রকাশের সময় : মার্চ ৩, ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন /
দীঘিনালায় জাতীয় ভোট দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মো: সোহেল রানা : সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো প্রতিপাদ্য ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।
২মার্চ শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর এর সামনে থেকে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ভোটারদের অংশ গ্রহনে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বর এসে শেষ হয়। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখের দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: কাশেম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, দীঘিনালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নুরুল হক, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা প্রমূখ। এতে স্বাগত বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাহেনসা লতিফুর খায়ের।
আলোচনা সভায় বক্তরা বলেন, সুনাগরিক হতে হলে সঠিক তথ্য দিয়ে ভোটার হতে হবে। নাগরিক হিসেবে ভোটারাধিকার প্রয়োগ করতে হলে অবশ্যই ভোটার হতে হবে। ভোটার হয়ে স্মার্ট কার্ড গ্রহন করতে হবে। প্রত্যেক নাগরিকের দেশের প্রতি অনুগত প্রকাশ করতে হবে।