দীঘিনালায় জাতীয় বীমা দিবস উদযাপন


admin প্রকাশের সময় : মার্চ ১, ২০২৪, ৯:০১ অপরাহ্ন /
দীঘিনালায় জাতীয় বীমা দিবস উদযাপন

মো: সোহেল রানা: করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ প্রতিপাদ্য ধারণ করে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় জাতীয় বীমা দিবস ২০২৪খ্রি: উদ্যপান উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী করা হয়।
১মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর এর সামন থেকে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লি: ও সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লি: কর্মী এবং বীমা গ্রহকদের অংশ গ্রহনে এক র‌্যালী বের করা হয়, র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনার কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র সহকারী জেনারেল ম্যানেজার মো: নুরুল আমিন এর সঞ্চালনায় দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র সহকারী জোনাল ইনচার্জ মো: মোস্তফা কামাল, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র ইউনিট ম্যানেজার মো: ইব্রাহিম খলিল, সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী এফএ মো: দ্বীন ইসলাম, মো: নজরুল ইসলাম খোকন, মো: ইদ্রিস আলী, বীমা গ্রাহক আনন্দ মোহন মাস্টার প্রমূখ।
আলোচনায় বক্তরা বলেন, বীমা কর্মীদের স্বচ্ছতার সাথে গ্রহকদের বীমা করাতে হবে যাতে করে গ্রহকরা যেন হয়রানির শিকার না হয়। বীমা গ্রহকদের সকল প্রকার দাবী দ্রুত পরিশোধ করতে হবে। প্রত্যেক পরিবারে বীমা থাকা দরকার তাই সরকার জাতীয় ভাবে প্রতি বছর ১লা মার্চ জাতীয় বীমা দিসব পালন করছে এবং সার্বজনীন পেনশন বীমা চালু করছে। বাংলাদেশে সকল নাগরিককে পেনশন বীমা করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সকল নাগরিককে বীমা করার আহবান জানান।