দীঘনিালায় তরুণীর লাশ উদ্ধার


admin প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৪, ৩:৪২ অপরাহ্ন /
দীঘনিালায় তরুণীর লাশ উদ্ধার

 

মো সোহলে রানা : খাগড়াছড়ি দীঘনিালা উপজলোর মরেুং ইউপরি রশদিনগর সরকারি প্রাথমকি বদ্যিালয় সংলগ্ন খলোর মাঠ থকেে এক তরুণীর মৃত দহে উদ্ধার করা হয়ছে।ে নহিত তরুরী রশকিনগর ৩নং ওর্য়াডরে মো. আব্দুস সোবাহান এর কন্যা মোছা: সালমা আক্তার(১৫)।
জানাযায়, গত ৪ তারখি রাতে র্অথ্যাৎ ৫ তারখি রাত ৩টায় স্থানীয় লোকজন স্কুল মাঠে লাশ পড়ে থাকতে দখেে চয়োরম্যানকে অবগত করনে। পরর্বতীতে খবর পয়েে দীঘনিালা থানার ওসি মোঃ নুরুল হক এর নর্তেৃত্বে একদল পুলশি ঘটনাস্থলে এসে স্থানীয়দরে সহায়তায় মৃতরে পরচিয় সনাক্ত করে লাশ দীঘনিালা থানায় নয়িে আস।ে ধারণা করা হচ্ছে র্ধষণরে পর শ্বাসরোধ করে হত্যা করা হয়ছেে তরুণীক।ে এব্যাপারে সন্দহেভাজন ৩ জনকে জজ্ঞিাসাবসদরে জন্য পুলশি আটক করে থানা নয়িে আসনে।
নহিতরে পতিা মো: আব্দুস সোবহান বলনে, আমার সাথে তাদরে (আটককৃত) ২০২১সালে র্কোটে মামলা চলছ।ে আমার ময়েে ছোট ভাইদরেকে নয়িে বটতলী বাজারে মসজদিে মাহফলিে আসছলি। মাহফলি থকেে আর বাড়ি ফরিে নাই। মসজদিরে মাইকে বলছে একটা লাশ পাওয়া গছে।ে খবর পয়েে দৌড়ে গয়িে দখেি আমার ময়েরে লাশ। যারা এধরণরে ঘটনা করছে আমি তাদরে বচিার চাই।
দীঘনিালা থানার ওসি মো: নুরুল হক ঘটনার সত্যতা নশ্চিতি করে বলনে, লাশ ময়না তদন্তরে জন্য র্মগে পাঠানোর হব।ে জজ্ঞিাসাবাদরে জন্য সন্দহেবাজন ৩জনকে আটক করা হয়ছে।ে মামলা দায়রে প্রক্রয়িা চলছ।ে