জ্বালানী তেলের গাড়ীতে অভিনব কায়দায় কাঠ পাচার


admin প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৪, ৮:০৪ অপরাহ্ন /
জ্বালানী তেলের গাড়ীতে অভিনব কায়দায় কাঠ পাচার

 

আবদুল আলী, বিশেষ প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার গুইমারায় জ্বালানী তেলের গাড়ীতে অভিনব কায়দায় কাঠ পাচারের সময় কাঠসহ ২ জনকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

২৩ জানুয়ারী সকালে গুইমারা থানার বাইল্যাছড়ি নামক স্থান হতে বিভিন্ন সাইজের আনুমানিক ৬৭৫টি সেগুন ও গোদা কাঠের রদ্ধা অভিনব কায়দায় তেলের ভাউচারে পাচারকালে কাঠসহ ২জনকে আটক করা হয়। আটককৃত কাঠের আনুমানক বাজার মূল্য ৮ লক্ষ টাকা।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়কে অবহিত করে তার নির্দেশনায় গুইমারা’র বাইল্যাছড়ি জোড়া ব্রিজ এলাকায় খাগড়াছড়ি টু চট্টগ্রাম সড়কের উপর হইতে জ্বালানী তেলের গাড়ির ভিতরে বিশেষ কায়দায় সু-কৌশলে কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত বিভিন্ন সাইজের অনুমান ৬৭৫টি সেগুন ও গোদা কাঠের রদ্দা অবৈধ ভাবে কর্তন করে পাচার কালে আটক পূর্বক জব্দ করা হয়। ঘটনায় জড়িত সন্দেহে সুবল দে(২৩), পিতা-নিপু দে, সাং-কেউটিয়া, রমজান আলী হাট , থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম এবং আব্দুল শুক্কুর(২৭), পিতা-মো: ইউসুফ মিয়া, সাং-চত্তার পাড়া, সোনা মিয়া ফকির বাড়ী, রাউজান পৌরসভা, থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম’দ্বয়কে আটক করা হযেছে। উদ্ধারকৃত কাঠ, গাড়ী ও আটককৃত ব্যক্তিদ্বয় পুলিশ হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। গুইমারা থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।