জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ-এর ভিত্তিপ্রস্তর স্থাপন


admin প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩, ৯:৩৪ অপরাহ্ন /
জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ-এর ভিত্তিপ্রস্তর স্থাপন

 

প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ৫ডিসেম্বর মঙ্গলবার দুপুরে দীঘিনালা উপজেলার দূর্গম লম্বাছড়ায় ‘জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুমানা আক্তার,দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলম,দীঘিনালা সদর থানা’র ওসি মোহাম্মদ আলী,আধুনিক জেলা সদর হাসপাতাল’র সিনিয়র কনসালটেন্ট ডা. নয়ন ময় ত্রিপুরা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মোসলেম উদ্দিন, প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, মেরুং ইউপি’র চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি, স্থানীয় মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয়দের সাথে এক সুধী সমাবেশের আযোজন করা হয়।
সমাবেশে প্রধান অতিথি জেলা প্রশাসক সহিদুজ্জামান বলেন, সমতলের তুলনায় খাগড়াছড়িতে শিক্ষার হার এখনো অর্ধেক। ছেলে-মেয়েরা যাতে পিছিয়ে না থাকে সে জন্য জেলায় শিক্ষার হার বাড়াতে কাজ করে যাচ্ছে সরকার। প্রত্যন্ত এলাকায় বসবাসকারীরা যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় সেজন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানাই’। আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।