জাবারাং এর উদ্যোগে নিরাপদ ইন্টারনেট দিবস উদযাপন


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১০, ২০২৪, ৭:২৭ অপরাহ্ন /
জাবারাং এর উদ্যোগে নিরাপদ ইন্টারনেট দিবস উদযাপন

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক: খাগড়াছড়ি সদর উপজেলার গাছবান উচ্চ বিদ্যালয়ে জাবারাং কল্যাণ সমিতি’র উদ্যোগে এবং প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও গ্রামীণফোন এর সহযোগিতায় নিরাপদ ইন্টারনেট দিবস উদযাপন এবং যুব-নেতৃত্বাধীন সম্প্রদায় ভিত্তিক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।
১০ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় গাছবান উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভূপতি দেওয়ান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজন চাকমা এবং সভা সঞ্চালনায় ছিলেন
জাবারাং কল্যাণ সমিতি’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর বিনোদন ত্রিপুরা।
এ উপলক্ষ্যে অতিথিরা বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে অনলাইনে -ইন্টারনেটে থাকি নিরাপদ,একান্ত ব্যক্তিগত তথ্য শেয়ারিংয়ে বাড়তি সতর্কতা,সামাজিক যোগাযোগ ফিল্টারিং,অপরিচিতদের সাথে ম্যাসেজিং থেকে বিরত থাকা, ইন্টারনেট ব্যবহারের সুবিধা -অসুবিধাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের সদস্য বেনুকা ত্রিপুরা,ইউপি সদস্য ও কার্বারী পুর্ণ ভুষণ ত্রিপুরা,ইউপি সদস্য শ্যামল কান্তি ত্রিপুরা,গাছবান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ধনেশ্বর ত্রিপুরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।