গুইমারায় ৬০ পরিবার পেল স্বপ্নের আবাসন


admin প্রকাশের সময় : আগস্ট ৯, ২০২৩, ৬:৫৬ অপরাহ্ন /
গুইমারায় ৬০ পরিবার পেল স্বপ্নের আবাসন

 

আবদুল আলী, বিশেষ প্রতিনিধি : খাগড়াছড়ির গুইমারা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকপ্লের নতুন ঘর ও জমি পেয়েছেন আরো ৬০টি ভূমি ও গৃহহীন পরিবার।
৯ আগস্ট বুধবার সকালে গণভবন থেকে ভার্চুয়ালি সারাদেশে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় চতুর্থ পর্যায়ের ২য় ধাপে এসব ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গুইমারা উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে, মানিকছড়ি উপজেলার সহকারি কমিশনার (ভূমি)রুম্পা ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।
প্রধান অতিথি মেমং মারমা বলেন, বাংলাদেশে একজনও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনার ধারাবাহিকতায় গুইমারায় আশ্রয়ণ প্রকল্পের চতুর্থ পর্যায়ের ২য় ধাপে আরো ৬০ পরিবারের মাঝে ঘরের চাবি ও ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কংজরী মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, প্রকল্প সচিব (পিআইও)রাজীব চন্দ্র পাল,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন টিপু, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হাছিনা আক্তার,গুইমারা থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর,সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা,হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী,সিন্ধুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, বিভাগীয় কর্মকর্তা,সাংবাদিকসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।