গুইমারায় কারিকুলাম-২০২১ এর লব্ধ প্রশিক্ষণ শ্রেণিকক্ষে প্রয়োগ বিষয়ে মতবিনিময়


admin প্রকাশের সময় : জানুয়ারি ৩১, ২০২৪, ৭:৩৭ পূর্বাহ্ন /
গুইমারায় কারিকুলাম-২০২১ এর লব্ধ প্রশিক্ষণ শ্রেণিকক্ষে প্রয়োগ বিষয়ে মতবিনিময়

 

আবদুল আলী, বিশেষ প্রতিনিধি। :খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় কারিকুলাম-২০২১ এর লব্ধ প্রশিক্ষণ প্রেণিকক্ষে প্রয়োগ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন, গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাবলু হোসেন।

২৭ জানুয়ারী শনিবার  সকাল ১০টায় গুইমারা দাখিল মাদ্রাসার সুপারিটেন্ডেন মোঃ জয়নাল আবেদীন এর সঞ্চালনায় গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক আঞ্চলিক উপ-পরিচালক উত্তম খীসা। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা শিক্ষা অফিসার এসএম মোসলেম উদ্দিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন, সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংক্যাচিং মারমা।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেনসহ গুইমারা উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ও দাখিল মাদ্রসার সুপার, সহ প্রধান শিক্ষক, সহ সুপার ও সহকারী শিক্ষকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক প্রমূখ।

গুইমারা উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষকদের নিয়ে শিক্ষার মান উন্নয়ন করার লক্ষ্যে বিভিন্ন দিক নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি। এছাড়াও কিভাবে শিক্ষার্থীদের মাঝে সঠিক ভাবে পাঠ দান করা যায় সেই বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। উক্ত মতবিনিময় সভা ও প্রশিক্ষণ কর্মশালা সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত চলে।