গুইমারায় কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার :- মৃত্যু নিয়ে রহস্য !


admin প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২৩, ৮:৩৫ পূর্বাহ্ন /
গুইমারায় কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার :- মৃত্যু নিয়ে রহস্য !
আবদুল আলী, বিশেষ প্রতিনিধি  : খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা যৌথ খামার এলাকায় আইনাল হক(৪০) পিতা সিরাজুল ইসলাম নামের একজন কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।
১৯ আগস্ট দুপুরে গুইমারা ইউনিয়নের যৌথ খামার এলাকায় আইনাল হক অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে  ইউপি সদস্য উষাপ্রূ মারমা গুইমারা থানা পুলিশে খবর দিলে পুলিশ উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
তার পিতৃনিবাস গুইমারা হলে বর্তমানে তিনি স্বপরিবারে হাফছড়ি ইউনিয়নের তৈকর্মার জিরো মাইল এলাকায়  বসবাস করছেন এবং ফার্নিচার দোকান দিয়ে  ব্যবসা করতেন। তার ১ টি ছেলে ও ১ টি মেয়ে রয়েছে। তার মৃত্যু কিভাবে হয়েছে তা নিয়ে রহস্য উদঘাটন করতে পারেনি কেউ। ময়নাতদন্তের মাধ্যমে রহস্য উদঘাটন হতে পারে বলে থানা পুলিশের অভিমত। গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ আইনাল হককে উদ্ধার করে মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা মর্গে প্রেরণ করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।