খাগড়াছড়ি যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন


admin প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ন /
খাগড়াছড়ি যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

প্রতিনিধি:: উৎসব মুখোর পরিবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের খাগড়াছড়ি জেলার শাখার আয়োজনে যুবলীগের খাগড়াছড়ি জেলায় প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ১১ অক্টোবর বুধবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন।
যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমে অংশ নিতে এসে নিজেদের অভিপ্রায় ব্যক্ত করেন নেতৃবৃন্দ। সে সাথে আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে চলমান কার্যক্রম আরো গতিশীল করাসহ সকলের ঐকবদ্ধ প্রচেষ্টাকে আরো তরান্বিত করে তোলার আহবান জানান। একই সাথে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে জনগণের কাছে সরকারের উন্নয়ন-সমৃদ্ধি তুলে ধরে জয়ের পথকে আরো এগিয়ে নেওয়ার আহবান জানান দলীয় নেতারা।
এতে খাগড়াছড়ি সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মো. রইস উদ্দিন, খাগড়াছড়ি জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুর রব সোহেল, অর্থ সম্পাদক আ: রাজ্জাক,সহ অর্থ সম্পাদক ফরিদ,শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক লুৎফর রহমান বাবু,সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান,সহ সাংস্কৃতিক সম্পাদক লিটন ভট্টাচার্য রানা,পৌর যুবলীগের সাধারন সম্পাদক মানিক পাটোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান হেলালসহ সকল উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।