খাগড়াছড়ির পানছড়িতে আওয়ামী লীগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২৩, ৬:২৮ অপরাহ্ন /
খাগড়াছড়ির পানছড়িতে আওয়ামী লীগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি :

উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত,সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে ৩টায় পানছড়ি বাজারে এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়। এ বিশাল সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ পানছড়ি উপজেলা’র সভাপতি মো: আবদুল মোমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি। এ বিশাল জনসমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ পানছড়ি উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন,একাত্তরের মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা কখনো বাংলাদেশের উন্নয়নকে সহ্য করতে পারেনি। বারবার তারা এদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। ঠিক তদ্রুপ নির্বাচন এলেই সুবিধাবাদীরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে থাকে।

তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের সবল শক্তিকে দুর্বল করার জন্য চেষ্টা চালায়। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর একটি আঙ্গুলের ইশারায় আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর নেতৃত্বের জন্য আজকের এই আওয়ামী লীগ, আওয়ামী লীগের নেতৃত্বে আজকের এই স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে।  এদেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে সম্প্রীতির উন্নয়ন’’।

এ সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আশুতোষ চাকমা ,জেলা পরিষদের সদস্য খোকণেশ্বর ত্রিপুরা, সদস্য নিলোৎপল খীসা,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্তন কুমার দে,জেলা মহিলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার,জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি রাণী ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।