খাগড়াছড়ির দুর্গম এলাকায় শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১, ২০২৪, ৩:১৫ অপরাহ্ন /
খাগড়াছড়ির দুর্গম এলাকায় শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রতিনিধি : শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ও কর্তব্য। দরিদ্র ও অসহায় মানুষে দেশ ও সমাজেরই অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। ২৯জানুয়ারি সোমবার দুপুরের দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার প্রত্যন্ত এলাকা নারায়ন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৯ গ্রামের দুঃস্থ,অস্বচ্ছল ও শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণকালে বক্তারা এসব কথা বলেন। এদিন শতাধিক শীতের কম্বল ও লেপ শীতার্ত পরিবারের মাঝে বিতরণ অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংবাদকর্মী খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক।

এ সময় নারায়ন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমর বিকাশ ত্রিপুরা,পদ্মিনী ত্রিপুরা, জাকির হোসেন,স্বেচ্ছাসেবক তুহিন চাকমা,এলিয়ন চাকমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সংগঠন “কিছু মুখের হাসি”, রাঙ্গামাটি সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট জয়া চাকমা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এস অনন্ত বিকাশ ত্রিপুরা,নারী নেত্রী বাঁশরি মারমা, সমাজকর্মী সুইচিং থুই মারমা, লিটন ত্রিপুরা,দীপা ত্রিপুরা প্রমুখ।