খাগড়াছড়ির আলুটিলায় যাত্রীবাহি শান্তি পরিবহন উল্টে নিহত-১ : আহত-২০


admin প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২৩, ৮:৪৭ পূর্বাহ্ন /
খাগড়াছড়ির আলুটিলায় যাত্রীবাহি শান্তি পরিবহন উল্টে নিহত-১ : আহত-২০

 

প্রতিনিধি:: খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের পথে যাওয়া যাত্রীবাহী শান্তি পরিবহন বাস আলুটিলার সাপমারায় উল্টে গিয়ে মাসুদ রানা (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছে। ১৫ অক্টোবর রবিবার রাত  ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো প্রায় ২০ জনের অধিক বাসে থাকা যাত্রী। নিহত মাসুদের বাড়ী গাজীপুরের তোয়ালাতপুর এলাকায়। সে ঐ এলাকার বাসিন্দা আলফাস সরকারের ছেলে। পেশায় ঠিকাদার বলে জানা গেছে। দূর্ঘটনায় আহতদের মধ্যে গুরুতর আরো ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রিপল বাপ্পী জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। গুরুতর আহত আরো এক ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে।

শান্তি পরিবহনের বাসটি রাত সাড়ে ৭টায় খাগড়াছড়ি শান্তি কাউন্টার থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে গেলে ৮টার দিকে আলুটিলায় সাপমারা এলাকায় পাহাড় থেকে নামার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দূর্ঘটনা ঘটে।

খাগড়াছড়ি সদর থানার ওসি মো: তানভীর হাসান জানান, খবর পেয়ে পুলিশ,মাটিরাঙা ফায়ার সার্ভিস ও নিরাপত্তা বাহিনীর কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসে।