খাগড়াছড়ির আলুটিলায় মালবাহী গাড়িতে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা


admin প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২৩, ৩:৫৪ অপরাহ্ন /
খাগড়াছড়ির আলুটিলায় মালবাহী গাড়িতে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা

 

প্রতিনিধি: বিএনপির ডাকা কেন্দ্র ঘোষিত, ৩য় দফায় ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী’র ১ম দিনে খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের খাগড়াছড়ির আলুটিলা সড়কে পন্যবাহী গাড়িতে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। ৮ নভেম্বর বুধবার সকাল পৌনে ১১ টায় আলুটিলা এলাকায় আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।
বিষয়টি নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া। এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সড়কে পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের টহল রয়েছে। অবরোধে দূরপাল্লার যান চলাচল বন্ধ থাকলেও খাগড়াছড়ি শহর ও অভ্যন্তরীণ সড়কে গণপরিবহন স্বাভাবিক চলাচলের চেয়ে কম চলছে।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া জানান,” সকালে পন্যবাহী পরিবহন সংস্থা -ফাইভ স্টার এক্সপ্রেস সার্ভিস এর একটি কার্ভাড ভ্যান মালামাল নিয়ে চট্রগ্রাম থেকে খাগড়াছড়িতে যাচ্ছিল। আলুটিলা সড়কে উঠার সময় দুবৃত্তরা কার্ভাড ভ্যানে আগুন দেয়। এতে গাড়ির সামনের অংশ পুড়ে যায় । আগুনে গাড়িতে থাকা মালামালও ক্ষতিগ্রস্ত হয়। ঘটনায় জড়িতদের খোঁজা নেওয়া হচ্ছে ।” এর আগে রোববার আলুটিলা সড়কে একটি ট্রাকে আগুনে দেয় দুবৃর্ত্তরা।