খাগড়াছড়িতে ১ হাজার ৪০ লিটার চোলাইমদসহ আটক-২


admin প্রকাশের সময় : জানুয়ারি ৩১, ২০২৪, ৭:৫৯ পূর্বাহ্ন /
খাগড়াছড়িতে ১ হাজার ৪০ লিটার চোলাইমদসহ আটক-২

 

মো: আরিফুল ইসলাম : গো-খাদ্যের আড়ালে অভিনব কৌশলে বিপুল পরিমাণে অবৈধ দেশীয় চোলাইমদ পরিবহনকালে মিনি ট্রাক সহ ২জনকে গ্রেফতার করেছে খাগড়াছড়ির গোয়েন্দা পুলিশ।
পার্বত্য খাগড়াছড়ি জেলার সদর থানাধীন গোলাবাড়ি ইউপির ২ নং ওয়ার্ড “ঢাকা হায়দার মটরস” নামীয় দোকানের দক্ষিণ পাশে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী মহাসড়ক থেকে গবাদি পশুর খাদ্যের বস্তার আড়ালে অভিনব কৌশলে বিপুল পরিমাণ দেশীয় চোলাইমদ” পরিবহনকালে মিনি ট্রাকসহ ২ জনকে গ্রেফতার করেছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস আভিযানিক দল।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) খাগড়াছড়ি জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এরি ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে একটি মিনি ট্রাকে পরিবহন করে খাগড়াছড়ির দীঘিনালা থেকে চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছে।

পরবর্তীতে ২৭ জানুয়ারী শনিবার দুপুরে খাগড়াছড়ি সদর থানা এলাকার “ঢাকা হায়দার মটরস” নামীয় দোকানের দক্ষিণ পাশে বিশেষ অভিযান পরিচালনা করে গবাদি পশুর খাদ্যের বস্তার ২৬ টি তেলের ড্রামে প্রতিটি ড্রামে ৪০ লিটার করে সর্বমোট ১ হাজার ৪০ লিটার দেশীয় চোলাইমদ পরিবহনকালে দীঘিনালা থানাপাড়া এলাকার তোতা মিয়ার ছেলে মোঃ মোবারক হোসেন ও দীঘিনালা কুমিল্লাটিলার মৃত নুরুল ইসলাম এর ছেলে মোঃ নাসির উদ্দিন কে জব্দকৃত চোলাইমদ পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাক সহ গ্রেফতার করা হয়।