খাগড়াছড়িতে মামলার ২ঘন্টার মধ্যে চুরি যাওয়া মোটর সাইকেলসহ চোর গ্রেফতার


admin প্রকাশের সময় : অক্টোবর ৪, ২০২৩, ৮:২৮ অপরাহ্ন /
খাগড়াছড়িতে মামলার ২ঘন্টার মধ্যে চুরি যাওয়া মোটর সাইকেলসহ চোর গ্রেফতার

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি সদর থানায় মামলা রুজুর ২ ঘন্টার মধ্যে মাটিরাঙ্গা থানায় মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের সদস্য উগ্যা মারমাকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়,গত ৩ অক্টোবর মঙ্গলবার বিকাল ৫টায় ভুক্তভোগী জেবলিন চাকমা খাগড়াছড়ি সদর থানায় এসে এজাহার দায়ের করেন। যে খাগড়াছড়ি থানাধীন ১নং খাগড়াছড়ি পৌর ওয়ার্ডের দক্ষিণ খবংপুড়িয়াস্থ তাঁর নিজ বাসার বারান্দায় ২ অক্টোবর সোমবার রাত অনুমানিক ১০টার দিকে তার নিজের ব্যবহৃত মোটরসাইকেল ফরংপড়াবৎ-১৩৫ সিসি পার্কিং করে রেখে ঘুমাতে যায়। অত:পর সকালে উঠে দেখে তার মোটরসাইকেল যথাস্থানে নেই। পরবর্তীতে আশেপাশে বিভিন্নস্থানে খোঁজাখুজি করে না পেয়ে সদর থানায় এসে জানাইলে সদর থানার অফিসার ইনচার্জ খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর কে বিষয়টি অবগত করেন। খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার এর তাৎক্ষনিক দিক-নির্দেশনায় অত্র খাগড়াছড়ি জেলার সকল স্থানে চেকপোস্ট ও বিশেষ অভিযান জোরদার করে। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার একটি বিশেষ অভিযান দল মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড মাতাব্বরপাড়া এলাকা চুরি যাওয়া বর্ণিত উরংপড়াবৎ-১৩৫ সিসির মোটরসাইকেল ও চুরির ঘটনার সাথে জড়িত উগ্যা মারমাকে আটক করা হয়। উগ্যা মারমা পানছড়ি উপজেলার যৌথখামার এলাকার মৃত রাপ্রু মারমা এর ছেলে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মোটরসাইকেল বিধি মোতাবেক খাগড়াছড়ি সদর থানার পুলিশের নিকট প্রেরণ করা হয়েছে ।
উক্ত ঘটনায় এলাকাবাসীর মধ্যে চুরি সংক্রান্তে যে চাপা উৎকন্ঠা বিরাজ করছিল। আসামীসহ মোটরসাইকেল উদ্ধারে এখন এলাকায় স্বস্তি ফিরেছে এবং এলাকাবাসী এই জন্য খাগড়াছড়ি জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। এইসব অপরাধীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির আহ্বান জানান এলাকাবাসী। পুলিশের সূত্রমতে,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে মাদক ও চুরির মামলা রয়েছে। আইন অনুযায়ী আসামীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।