খাগড়াছড়িতে বিশ্ব শিক্ষক দিবসে আলোচনা সভা


admin প্রকাশের সময় : অক্টোবর ৫, ২০২৩, ৪:৩৬ অপরাহ্ন /
খাগড়াছড়িতে বিশ্ব শিক্ষক দিবসে আলোচনা সভা

প্রতিনিধি:: খাগড়াছড়িতে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ির মিলেনিয়াম ভাইবোনছড়া উচ্চ বিদ্যালয় হল রুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
মিলেনিয়াম ভাইবোনছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতু মনি চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা। বিশেষ অতিথি ছিলেন, ভাইবোনছড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কান্তি লাল দেওয়ান প্রমূখ। অন্যান্যদের মাঝে মংসানু মারমা,অরুণ জ্যোতি চাকমা,ইউপি সদস্য সরলা দেবি চাকমা,অনিমেষ চাকমা,ওসমান আলী,জাহাঙ্গীর আলম বাদশা বক্তব্য রাখেন।
সভায় বক্তারা বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। তাদের সে অবদান স্মরণীয় করে রাখতে এ বিশ্ব শিক্ষক দিবস উদযাপন সকলের মাঝে শিক্ষকদের প্রতি শ্রদ্ধা আর ভালোবাসার কথা স্মরণ করিয়ে দেয়। যে শিক্ষকরা দেশ পরিচালনার দক্ষ নেতৃত্ব তৈরি করেন, গড়ে তোলেন বিশ্ব নেতাদের তাদের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা জানানো হয় আলোচনা সভায়। সে সাথে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপস্থিত শিক্ষার্থীরা।