খাগড়াছড়িতে বিডি ক্লিনের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন


admin প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৪, ৮:২৫ অপরাহ্ন /
খাগড়াছড়িতে বিডি ক্লিনের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়িতে বিডি ক্লিনের উদ্যোগে পবিত্র রমজানের পরিষ্কার-পরিচ্ছন্নতার বার্তা সবার কাছে পৌঁছে দিতে বাজার পরিচ্ছন্ন অভিযান উদ্বোধন করা হয়েছে।
৯ মার্চ শনিবার সকাল ১০টায় জেলা শহরের মুক্তমঞ্চ প্রাঙ্গনে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক কমান্ডার মেজর মোঃ শরীফ আহমেদ। এতে সভাপতিত্ব করেন বিডি ক্লিন জেলা সমন্বয়ক মাহফুজা আক্তার শিপি।
উদ্বোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে জোন উপ-অধিনায়ক মেজর মোঃ শরীফ আহমেদ বলেন,আমাদের চারপাশকে সুস্থ্য রাখার জন্য,আমাদের পরিবেশকে পরিষ্কার,পরিচ্ছন্ন ও সুন্দরভাবে উপহার দেয়ার জন্য বিডি ক্লিন কাজ করে যাচ্ছে। বিডি ক্লিন এর এমন মহতি উদ্যোগ খুবই প্রশংসনীয়।
এ সময় খাগড়াছড়ি পৌর কমিশনার মোঃ শাহ আলম, বিডি ক্লিন কুমিল্লা জেলা’র অতিরিক্ত সমন্বয়ক মো: মনির হোসেন,বিডি ক্লিন খাগড়াছড়ি সদর উপজেলা সমন্বয়ক মাহফুজ হোসনে সকালসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
জানা যায়,বিডি ক্লিন খাগড়াছড়ি যাত্রা শুরু করে ৫ অক্টোবর ২০১৬ সালে। সেই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে । খাগড়াছড়িকে কিভাবে পরিচ্ছন্নতার শীর্ষে রাখা যায় সে বিষয়ে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিভিন্ন দর্শনীয় স্থান পরিচ্ছন্ন রাখতে এই সংগঠনের সদস্যরা স্বেচ্ছায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।